প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্বাচনী এলাকার উন্নয়ন কার্যক্রমের দায়িত্বপ্রাপ্ত প্রতিনিধি ও সাবেক সিনিয়র সচিব মোঃ শহীদ উল্লা খন্দকার বলেছেন, জনগনের কষ্ট লাগবে কাজ করে যাচ্ছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। শীতের শুরুতেই সারাদেশে তিঁনি শীতার্তদের মাঝে বিতরণের জন্য শীতবস্ত্র দিয়েছেন। গৃহহীন ও অসচ্ছল মুক্তিযোদ্ধাদের ঘর নির্মাণ করে দিয়েছেন। বিধবা, বয়স্ক, প্রতিবন্ধী ভাতা বৃদ্ধি করেছেন। দরিদ্র মানুষদের জন্য ভিজিডি ভিজিএফ এর ব্যবস্থা করেছেন। তাঁর বলিষ্ট নেতৃত্বে বিশ্বের দরবারে বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। শুক্রবার গোপালগঞ্জের কোটালীপাড়া উপজেলার রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদ ভবনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দেওয়া শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যের তিনি এসব কথা বলেন। 
তিনি আরো বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ধ্যান-জ্ঞান-স্বপ্ন ছিল এদেশের মানুষকে নিয়ে। তিনি ছোট বেলা থেকেই এদেশের মানুষের কল্যাণে কাজ করেছেন। তিনি সব সময় ন্যায়ের পক্ষে কথা বলেছেন। অন্যায়ের প্রতিবাদ করেছেন। যার ফলে তাঁর জীবনের ২৩ বছর জেলা ঘাটতে হয়েছে। তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা পিতার মতোই দেশের মানুষের কল্যাণে কাজ করে যাচ্ছেন। 
রাধাগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ভীম চন্দ্র বাগচীর সভাপতিত্বে অনুষ্ঠিত শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, রাধাগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সর্বানন্দ বৈদ্য, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম বক্তব্য রাখেন। 
এর আগে গত বৃহস্পতিবার দিবাগত রাতে মোঃ শহীদ উল্লা খন্দকার উপজেলার কান্দি ইউনিয়নের উত্তর কান্দি গ্রামে মহানবী হযরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটুক্তির অভিযোগে হামলার শিকার ৩টি পরিবারের বাড়ি ঘর পরিদর্শন করেন। 
এ সময় উপজেলা নির্বাহী অফিসার ফেরদৌস ওয়াহিদ, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আয়নাল হোসেন শেখ, কান্দি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তুষার মধু, উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলামসহ উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের নেতৃবৃন্দ তার সাথে ছিলেন। 
তিনি বলেন, আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা রাষ্ট্রীয় ক্ষমতায় আছে বলেই সকল ধর্মের মানুষ এদেশে নিরাপদে বসবাস করছেন। 
উল্লেখ্যঃ আবির অধিকারী নামে এক যুবক তার ফেসবুক আইডি থেকে মহানবী হজরত মুহাম্মদ (সা.) কে নিয়ে কটূক্তি করে। এরই সুত্র ধরে গত রবিবার (১৫ জানুয়ারি) সন্ধ্যা ৭টায় উপজেলার কান্দি ইউনিয়নের উত্তর কান্দি গ্রামে পাশ্ববর্তী বরিশাল জেলার উজিরপুর উপজেলার সাতলাগ্রামসহ আশপাশের এলাকার মুসলমানরা একাত্রিত হয়ে আবির অধিকারীর বাড়ির মাখন লাল অধিকারী, পলাশ অধিকারী ও সন্তোষ অধিকারীর বসতঘর ভাংচুর করে। খবর পেয়ে কোটালীপাড়া থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তবে আবীর অধিকারী বর্তমানে ভারতে রয়েছে বলে জানিয়েছে এলাকাবাসী।

এক্সক্লুসিভ রিলেটেড নিউজ

সর্বশেষ